শনিবার , ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
×

গুঞ্জনে মশগুল নেটপাড়া তামান্নাকে নিয়ে

খবরের শিরোনামে ফের বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়া । দিন কয়েক আগেই বিজয় বর্মার সঙ্গে তার সম্পর্কের গুঞ্জনে মশগুল হয়েছিল নেটপাড়া। দুই তারকাকে শহরের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখেই অনেকেই ফিসফাস শুরু করেছিলেন। তবে সম্প্রতি সম্পর্কে সিলমোহর বসিয়েছেন দুজনেই।

তবে এবার অন্য এক কারণে খবরের শিরোনামে তামান্না। খবর রটেছে তামান্না ভাটিয়া নাকি বিশ্বের পঞ্চম বৃহৎ হীরার মালিক! আর সেই বহু মূল্যবান রত্ন বসানো আংটি তাকে উপহার দিয়েছেন দক্ষিণী সুপারস্টার রাম চরণের স্ত্রী উপাসনা।

২০১৯ সালে ‘নরসিংহ রেড্ডি’ ছবির শুট শেষে এই উপহার তিনি তুলে দেন তামান্না ভাটিয়ার হাতে। পেল্লাই আকৃতির এক হিরের আংটি পরা অভিনেত্রীর ছবি শেয়ারও করেছিলেন রাম চরণের স্ত্রী। যিনি ‘নরসিংহ রেড্ডি’র প্রযোজনাও করেছিলেন। এই আংটির দাম নাকি ২ কোটি টাকা।

প্রসঙ্গত, ‘নরসিংহ রেড্ডি’র শুটিংয়ে তামান্নার পারফরম্যান্সে খুশি হয়েই কোনিডেলা প্রযোজনা সংস্থার তরফে তামান্না ভাটিয়াকে এই হিরের আংটি উপহার দিয়েছিলেন রাম চরণের স্ত্রী উপাসনা। এমন গুঞ্জনই রটে গিয়েছিল সর্বত্র। যা নিয়ে তোলপাড় হয়ে যায় দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। বলিউডেরও অনেকেই ভ্রু উঁচিয়েছিলেন! কারণ, বলিপাড়ার কোনো নায়িকার কাছেও হয়তো এমন বহুমূল্যের সেরা আংটি নেই! কতটা সত্যি এই বিষয়টা? এবার ফাঁস হলো আসল রহস্য! তামান্নার আঙুলে যে আংটি দেখা যাচ্ছে, সেটা আদতে হিরে নয়। আর এর দামও ২ কোটি না।

এটি শুধুমাত্র একটি বোতল ওপেনার। প্রযোজক উপাসনা রসিকতা করেই এই ছবি টুইট করেন। যেখানে দুই তারকার খুনসুঁটি ভরা মেসেজ দেখা গেছে।