শনিবার , ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
×

তিনজন গ্রেপ্তার র‌্যাব পরিচয়ে অপহরণচেষ্টা গভীর রাতে রাজধানীতে ,

গাড়ি থামিয়ে দুজনকে অপহরণের চেষ্টার ঘটনায় র‌্যাব সদস্য পরিচয় দেওয়া তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ রাজধানীর মহাখালী ফ্লাইওভারে। 

গতকাল শুক্রবার দিবাগত রাতে ওই তিনজনকে হাতেনাতে গ্রেপ্তার করে বনানী থানার পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আযম মিয়া গণমাধ্যমকে এ তথ্য জানান।
advertisement

ওসি বলেন, র‌্যাব সদস্য পরিচয় দিয়ে মহাখালী ফ্লাইওভার থেকে দুই ব্যক্তিকে অপহরণের চেষ্টা করা হয়। এ ঘটনার ভুক্তভোগী শহিদুল ইসলাম নামে একজন বাদী হয়ে থানায় মামলা করেছেন। পরে তিনজনকে গ্রেপ্তার করা হয়।
advertisement 4

গ্রেপ্তার তিনজনের মধ্যে মুমিনুল নিজেকে র‍্যাব সদস্য পরিচয় দিয়েছেন। বাকি দুজনের মধ্যে একজন গাড়িচালক ও অন্যজন মুমিনুলের আত্মীয়। তাদের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হবে বলে জানান ওসি।

গতকাল দিবাগত রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুই ব্যক্তি প্রাইভেটকারে করে যাচ্ছিলেন। তারা রাত ২টার দিকে মহাখালী ফ্লাইওভারের মাঝামাঝি পৌঁছায়। এ সময় পেছন থেকে একটি গাড়ি এসে তাদের গতিরোধ করে।

ওই গাড়িতে থাকা চারজন নিজেদের র‍্যাব সদস্য পরিচয় দেন। প্রাইভেটকারে থাকা দুই ব্যক্তিকে অস্ত্র দেখিয়ে হাতকড়া পরায় তারা। সেখানে তাদের মারধরও করা হয়। র‍্যাব সদস্য পরিচয় দেওয়া ব্যক্তিদের সন্দেহ হলে ভুক্তভোগীরা চিৎকার শুরু করেন। চিৎকার শোনে পথচারীরা এসে তাদের থামান এবং পুলিশকে খবর দেন। 

এরই মধ্যে চক্রটির এক সদস্য পালিয়ে যান। তবে তাদের একজনকে সেখানে হাতেনাতে আটক করে স্থানীয়রা। পরে পুলিশ আরও দুজনকে গ্রেপ্তার করে।