শুক্রবার , ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
×

৭ চাঁদাবাজ গ্রেপ্তার রাজশাহী ট্রাক টার্মিনাল থেকে

র‌্যাব-৫ রাজশাহীতে ট্রাক টার্মিনাল থেকে ৭ চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে । রোববার (৪ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৪ টার দিকে মহানগরীর শাহমখদুম ট্রাক টার্মিনালে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

আটককৃতরা হলো চাঁদাবাজ চক্রের মূলহোতা কাশিয়াডাঙ্গা হরিপুর গ্রামের আক্তারুজ্জামান হেলেন (৪৯)। মতিহার থানার খোঁজাপুর গ্রামের আব্দুর রাজ্জাক, রাজপাড়া তেরখাদিয়া আঃ কুদ্দুস,(৫৫) ও বিমানবন্দর থানার বায়া এলাকার মোঃ মিন্টু (৩৬)।

এদিকে মহানগরীর কাটাখালী থানাধীন কাটাখালী বাসস্ট্যান্ডে অভিযান পরিচালনা করে চাঁদাবাজ চক্রের আরো তিন জনকে গ্রেপ্তার করে র‌্যাব। তারা হলেন, বেলপকুর এলাকার আশরাফুল ইসলাম (৩২), পুঠিয়া থানার নামাজগ্রাগের মোঃ মানিক (৩৮) ও দুরুর হুদা (৩৮)।

এসময় তাদের নিকট হতে চাঁদা আদায়ের রশিদ, ভাউচার ও টোকেন উদ্ধার, চাঁদা বাবদ উত্তোলিত নগদ ৬ হাজার আটশত পাঁচ টাকাএবং ৬ টি মোবাইল ফোন জব্দ করে।

তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন ভাউচারের মাধ্যমে বাস ড্রাইভার, ট্রাক ড্রাইভার এবং লেগুনাসহ বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি করে আসছে। যদি কোন চালক চাঁদা দিতে অস্বীকৃতি জানায় তখন তাদেরকে ভয়ভীতি প্রদর্শন করে, বিভিন্ন সময় মারধর এবং গাড়ী ভাংচুর করে।

তাদের বিরুদ্ধে মহানগরীর শাহমখদুম ও কাটাখালী থানায় পৃথক চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব-৫ জানায়।